Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ আগস্ট ২০২১ ০৯:২৬

সিরাজগঞ্জ: জেলায় ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের উল্লাপাড়া উপজেলার পাঁচলিয়া বাজার এলাকায় কাভার্ড ভ্যান চাপায় তিনজন অটোভ্যান যাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ আগস্ট) ভোর ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। অন্যদিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ থানাধীন খালকুলা এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে আরেকজনের মৃত্যু হয়েছে।

সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী।

নিহতরা হলেন- পাঁচলিয়া গ্রামের মৃত ফুল চাঁদের ছেলে হায়দার আলী (৬০), একই গ্রামের মৃত খোদা মোতাহের হোসেনের ছেলে খোদা বক্স (৫০) ও কামারখন্দ উপজেলার পাইকোশা গ্রামের শাহাদত হোসেন (৫৫)। তবে খালকুলা এলাকায় নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোরে পাঁচলিয়া থেকে শাহজাদপুর যাওয়ার জন্য অটোরিকসা নিয়ে বের হন তারা। পরে পাঁচলিয়া বাজার ফুট ওভার ব্রিজের নিচ দিয়ে রাস্তা পার হওয়ার সময় রাজশাহীগামী রড বোঝাই একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে ওসি শাহজাহান আলী বলেন, বুধবার ভোর ৬টার দিকে উত্তরবঙ্গগামী একটি কাভার্ড ভ্যান মহাসড়কের পাঁচলিয়া বাজার এলাকায় একটি অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। অন্যদিকে মহাসড়কের খালকুলা এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে আরেকজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, আমরা মৃতদেহগুলো উদ্ধার করে থানায় নেওয়ার ব্যবস্থা করছি। পরে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মৃতদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়াও দুর্ঘটনার মূল কারণও জানার চেষ্টা চলছে। তবে ঘাতক ট্রাকটি শনাক্ত করতে না পারায় আটক করা যায়নি।

সারাবাংলা/এনএস

নিহত ৪ সড়ক দুর্ঘটনা সিরাজগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর