Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ ঘরে গলাকাটা লাশ, পুলিশের ধারণা আত্মহত্যা

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ আগস্ট ২০২১ ১৯:৩৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় নিজ ঘর থেকে গলাকাটা অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তি নিজে শ্বাসনালী কেটে আত্মহত্যা করেছেন— এমনটাই ধারণা প্রতিবেশী ও পুলিশের।

বুধবার (২৫ আগস্ট) রাতে উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে একটি বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন সারাবাংলাকে জানিয়েছেন, মৃত মনসুর আলীর বাড়ি সাতকানিয়ায় হলেও তিনি নগরীতে থেকে বিভিন্ন দোকানে চা পাতা বিক্রি করতেন। বয়স ৪৬ হলেও তিনি অকৃতদার ছিলেন। মানসিক হতাশায় ভুগছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। গ্রামের বাড়িতে তেমন যেতেন না। দুই বছর পর গত ঈদে বাড়ি গিয়েছিলেন। কয়েকদিন পর আবার নগরীতে ফিরে যান।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) সুজন কুমার দে সারাবাংলাকে বলেন, ‘নিয়মিত বাড়ি না যাওয়ায় মনসুরের বসতঘরটি পরিত্যক্ত হয়ে পড়ে। মঙ্গলবার বিকেলে তিনি বাড়ি গিয়েছিলেন। বুধবার দুপুরে ভাত খেয়ে ঘুমাতে যান। বিকেল গড়ানোর পরও ঘুম থেকে না ওঠায় ভাইয়ের ছেলে তাকে ডাকতে যান। সাড়া না পেয়ে দরজা খুলে গলাকাটা অবস্থায় মনসুরের লাশ পড়ে থাকতে দেখে সে। এরপর পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেয়।’

ওসি আনোয়ার হোসেন বলেন, ‘লাশের পাশে রক্তমাখা একটি দা পাওয়া গেছে। দরজা ভেতর থেকে বন্ধ ছিল। কেউ খুন করে পালিয়ে গেলে ভেতর থেকে দরজা বন্ধ থাকত না। পরিবারের সদস্য এবং প্রতিবেশীদের ধারণা, মনসুর নিজেই শ্বাসনালী কেটে আত্মহত্যা করেছেন। তবে এরপরও আমরা অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছি। প্রকৃত ঘটনা তদন্তে বের হবে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

সারাবাংলা/আরডি/টিআর

আত্মহত্যা গলাকাটা লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর