Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসের ছাদ থেকে নারীর মরদেহ উদ্ধার: ৯ মাস পর গ্রেফতার আরও ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ আগস্ট ২০২১ ২০:০৬

বরিশাল: বরিশালের ভূরঘাটা বাসস্ট্যান্ডে বাসের ছাদে এক নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় ৯ মাস পর দ্বিতীয় আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ নিয়ে গৌরনদীর সাবিনা বেগম হত্যা মামলায় দুই আসামি গ্রেফতার হলেন।

বুধবার (২৬ আগস্ট) রাতে জেলার আগৈলঝাড়া উপজেলার আহুতি বাটরা এলাকা থেকে রাকিব মোল্লা (২৯) নামে ওই তরুণকে পিবিআই গ্রেফতার করে।

এর আগে সাবিনাকে হত্যায় জড়িত অভিযোগে আব্দুল খালেক মোল্লা নামে আরেকজনকে গত বছরের ২১ নভেম্বর গ্রেফতার করেছিল পিবিআই। তার দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি অনুযায়ী গ্রেফতার করা হলো সহযোগী রাকিব মোল্লাকে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টায় নগরীর রূপাতলী এলাকায় পিবিআই কার্যালয়ে পুলিশ সুপার মো. হুমায়ুন করিব সংবাদ সম্মেলনে বলেন, আর্থিক লেনদেনের জের ধরে গত ২০ নভেম্বর গৌরনদী পৌরসভার বাসিন্দা সাবিনা বেগমকে বরিশাল নগরীর কাশীপুরে একটি নির্মাণাধীন ভবনে ডেকে এনে রড দিয়ে পিটিয়ে হত্যা করেন ওই ভবনের কেয়ারটেকার খালেক মোল্লা। পরে তারা তার মরদেহ একটি ব্যারেলে ভরে গড়িয়ারপাড় থেকে ভূরঘাটাগামী বাসের ছাদে উঠিয়ে দেয়। পুরো প্রক্রিয়ায় খালেককে সহায়তা করে রাকিব।

বাসটি ভূরঘাটা পৌঁছানোর পর ব্যারেলের কোনো দাবিদার না পাওয়ায় পুলিশ সেটি উদ্ধার করে। পরে ব্যারেল খুলে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২১ নভেম্বর গৌরনদী থানায় একটি মামলা হয়।

সারাবাংলা/টিআর

গৌরনদী পিবিআই বাসের ছাদে নারীর লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর