Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্ঘটনায় আহত ‘নেটওয়ার্কের বাইরে’র রাজ-তুষি

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ আগস্ট ২০২১ ১২:০১

ঢাকা: রাজধানীর গুলশানে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিনেমায় অভিনয় করে আলোচনায় আসা রাজ, লাক্স তারকা নাফিজা তুষি ও খায়রুল বাসারসহ মোট পাঁচজন। তাদের মধ্য দুইজন গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত তিনটার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে এ দুর্ঘটনার শিকার হন বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন গুলশান থানার ওসি আবুল হাসান।

বিজ্ঞাপন

তিনি সারাবাংলাকে বলেন, রাতে গুলশান ১ নম্বরে একটি সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে রাত তিনটার দিকে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে তাদের গাড়ির ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়েমুচড়ে যায়। এই দুর্ঘটনায় মোট পাঁচজন আহত হন। তাদের মধ্যে দুইজন হাসপাতালের আইসিইউতে আছেন বর্তমানে।

এদিকে ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ বিভাগের কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ সারাবাংলাকে বলেন, আহত পাঁচজনকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তাদের অধ্যাপক ডা. রেজাউল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি জানান, রাজ, তুষি ও খায়রুল বাসার কেবিনে ভর্তি আছেন। এর বাইরে জুনায়েদ বোকদাদি ও নাফিস মো. ইসমাইল নামে দুইজন মাথায় আঘাত পেয়েছেন। তাদের আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসবি/এএম

নেটওয়ার্কের বাইরে

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর