Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের পর্নভিডিওর সংগ্রহে হানা, বাবা-মায়ের জরিমানা

আন্তর্জাতিক ডেস্ক
২৮ আগস্ট ২০২১ ১৪:৩৭

মার্কিন যুক্তরাষ্ট্রে ছেলের পর্নভিডিওর সংগ্রহ ফেলে দেওয়ায় বাবা-মা’কে ৩০ হাজার ৪৪১ ডলার (প্রায় ২৬ লাখ টাকা) জরিমানা দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। দেশটির মিশিগান অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটেছে। খবর দ্য গার্ডিয়ান।

চলতি সপ্তাহে মার্কিন জেলা জজ পল মালোনি এই রায় দেন। দীর্ঘ আট মাস ধরে মামলা চলার পরে ডেভিড ওয়ার্কিং (৪৩) তার বাবা-মা’র বিরুদ্ধে এই রায় পান।

ডেভিড ওয়ার্কিং বলেন, তার সংগ্রহ করা সিনেমা, ম্যাগাজিন এবং অন্যান্য জিনিস ফেলে দেওয়ার অধিকার কারও নেই। যার আর্থিকমূল্য ২৯ হাজার ডলার (২৪ লাখ ৭৫ হাজার টাকা)।

এমলাইভ ডট কম জানিয়েছে, একজন বিশেষজ্ঞের নির্ধারিত মান অনুসরণ করে এই রায় ঘোষণা করেন বিচারক। এছাড়া সন্তানের আইনজীবীকেও ১৪ হাজার ৫০০ ডলার (১২ লাখ ৩৮ হাজার টাকা) দেওয়ার জন্য ওয়ার্কিং’র বাবা-মা’কে নির্দেশ দিয়েছেন আদালত।

স্ত্রীর সঙ্গে তালাকের পর ১০ মাসের জন্য বাবা-মায়ের সঙ্গে গ্র্যান্ড হ্যাভেনের বাসায় থাকেন ডেভিড ওয়ার্কিং। পরে ইন্ডিয়ানার মুনসিতে যাওয়ার পর তিনি বুঝতে পারেন তার সিনেমা ও ম্যাগাজিনের বক্সগুলো নেই।

পরে ওয়ার্কিং’র বাবা এ মেইলে তাকে জানায়, ‘ডেভিড সত্যি বলতে- এসব জিনিস থেকে পরিত্রাণ পাওয়ার জন্য আমি তোমার জন্য এই উপকার করেছি।’

গত বছরের ডিসেম্বরে দেওয়া এক রায়ে মালোনি বলেছিলেন, এতে কোনো প্রশ্ন নেই যে নষ্ট হওয়া সম্পত্তি ডেভিড ওয়ার্কিংয়ের সম্পত্তি। এছাড়া আসামিরাও একাধিকবার এসব সম্পত্তি নষ্ট করার কথা স্বীকার করেছেন।

সারাবাংলা/এনএস

পর্নভিডিরও সংগ্রহে হানা বাবা-মায়ের জরিমানা

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর