Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসার গেট খোলা নিয়ে তর্ক, ইটের আঘাতে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২১ ১৬:০৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানাধীন পশ্চিম রামপুরার একটি বাসার গেট খোলাকে কেন্দ্র করে ইটের আঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম কামরুল ইসলাম (৬৫)। এ ঘটনায় তার ছেলে আজিজুল হাসিব (১৯) আহত হয়েছেন।

শনিবার (২৮ আগস্ট) সকালে কামরুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (২৭ আগস্ট) দিবাগত রাত সারে ১২টার দিকে হাতিরঝিল থানাধীন পশ্চিম রামপুরা উলনরোডের ৫৭ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় আহত কামরুলকে রামপুরার বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ভোরের দিকে তার মৃতদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

নিহতের বড় ভাই আমিরুল ইসলাম জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার নবীপুর গ্রাম। তাদের বাবার নাম মৃত আব্দুল করিম। দুই ছেলেসহ পরিবার নিয়ে পশ্চিম রামপুরার ওই বাড়ির ২য় তলায় ভাড়া থাকতেন। তিনি পেশায় শেয়ার ব্যবসায়ী ছিলেন।

আমিরুল আরও বলেন, গতকাল শুক্রবার রাতে কামরুল বাসায় ছিলেন। তখন বাড়ির মালিকের ছোট ভাই কাজী জিকু (৩৭) বাইরে থেকে এসে মেইন গেটে ধাক্কাধাক্কি ও চেচামেচি করছিল। তখন কামরুল ২য় তলা থেকে নিচে নেমে গেট খুলে দিলে তার ওপর চড়াও হয় জিকু। তর্কাতর্কির এক পর্যায়ে জিকু ইট দিয়ে কামরুলের মাথায় আঘাত করে। তখন থামাতে গেলে কামরুলের ছেলে হাসিবের মাথায়ও আঘাত করে জিকু। পরে রক্তাক্ত অবস্থায় তাকে রামপুরার বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কামরুলকে মৃত ঘোষণা করেন। আর ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন ফারুক জানান, বাড়ির গেট খোলাকে কেন্দ্র করে কামরুল ইসলামের সঙ্গে বাড়ির মালিকের ছোট ভাই জিকুর তর্কাতর্কি হয়। একপর্যায়ে জিকু ইট দিয়ে কামরুলের মাথায় আঘাত করে। পড়ে আহত অবস্থায় কামরুল ইসলামকে বেটার লাইফ হাসপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান তিনি।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

ইটের আঘাতে নিহত বাসার গেট খোলা নিয়ে তর্ক

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর