Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর আদর্শই হোক তরুণদের অনুপ্রেরণা: চমেক ভিসি

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২১ ২২:৩৭

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজের উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খান বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে আমাদের তরুণদের উজ্জীবিত হতে হবে, তাতেই বাংলাদেশ উৎকর্ষ লাভ করবে। দিবস ভিত্তিক জাতির পিতাকে স্মরণ না করে প্রতিদিনই যদি বঙ্গবন্ধুকে মননে ও কর্মে ধারণ করা যায় তখনই আমাদের নৈতিক শক্তি আরো বেশি শানিত হবে। বঙ্গবন্ধুর আদর্শই হোক তরুণদের অনুপ্রেরণা।

শনিবার (২৮ আগস্ট) চট্টগ্রাম প্রেস ক্লাবের হল রুমে আমরা ক’জন মুজিব সেনা আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

প্রধান বক্তার বক্তব্যে আমরা ক’জন মুজিব সেনার কেন্দ্রীয় সভাপতি সাঈদ আহমেদ বাবু বলেন, জাতির পিতার অসমাপ্ত কর্মকে এই প্রজন্মকে সম্পন্ন করতে হবে। যতক্ষণ না পর্যন্ত আমরা দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারবে, ততক্ষণ জাতির পিতার আত্মা শান্তি পাবে না।

বিশেষ বক্তা সীমান্ত তালুকদার বলেন, কথনে আর বলনে বঙ্গবন্ধুর স্তুতি না করে জাতি গঠনে তরুণ সমাজকে তার আদর্শের প্রতিফলন ঘটাতে হবে।

এসময় বিশেষ অতিথি ছিলেন আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সৈয়দ আবু তোহা, সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক রাহুল বড়ুয়া।

আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক বোখারী আজমের সঞ্চালনায় চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য আবদুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উপ-দফতর সম্পাদক মনিরুজ্জাম্যান পামেন, কেন্দ্রীয় সদস্য নাজমুল হুদা শিপন, মহানগর সভাপতি সরফরাজ নেওয়াজ খান রবিন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ সহ-সভাপতি আবু আরিফ, রাহুল বড়ুয়া, চট্টগ্রাম জেলা সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রোকন, সম্পাদক মণ্ডলীর সদস্য ইকবাল মোর্শেদ, ইমতিয়াজ উদ্দিন, এম সালাউদ্দিন মিন্টু, জেলা সদস্য সাবের আহম্মদ, দিদারুল আলম, মো. জাহেদ হোসেন রনি, জাহাঙ্গীর আলম আরজু, নৃপতি দাশ নিপু, দক্ষিণ জেলা আহ্বায়ক ওয়াজ উদ্দিন আজাদ,যুগ্ম -আহ্বায়ক সাইফুদ্দিন খালেদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

চমেক ভিসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর