Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

সারাবাংলা ডেস্ক
২৮ আগস্ট ২০২১ ২২:৫২

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অন্তর্গত ৩৬ ও ৩০ নম্বর ওয়ার্ড যুবলীগ আয়োজিত ১০০০ অসহায় ও গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (২৮ আগস্ট) ওই আয়োজনে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সঞ্চালনা করেন-ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

বিজ্ঞাপন

অন্যদিকে, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের অন্তর্গত ১৩ নম্বর ওয়ার্ডের উদ্যোগে সকাল ১১টায় মিরপুর-২, কাঁচাবাজার এবং ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের উদ্যোগে বিকেল ৪টায় মিরপুর-৬, চলন্তিকা মোড়ে ১০০০ অসহায়-দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ওই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ অতিথি ছিলেন যুবলীগ (উত্তর) ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, হাবিবুর রহমান পবন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুটু, উপ-আইন বিষয়ক সম্পাদক এড. মোঃ এনামুল হক সুমন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু, এ কে মে মুক্তাদির রহমান শিমুল, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, মুরসালিন আহমেদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি জাফর ইকবাল, দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিক বিশ্বাস, প্রচার সম্পাদক এরমান হক বাবু, অর্থ বিষয়ক সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, আইন বিষয়ক সম্পাদক এড. শাহানাজ পারভীন হীরা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ পলাশ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, ঢাকা মহানগর উত্তর যুবলীগের উপ-দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালান, সহ-সম্পাদক হারুনুর রশীদ, হাবিবুর রহমান পারভেজ, সাইদ হাসান শিশির, সদস্য মোস্তাফিজুর রহমান তপু, এম আর মিঠু, এর আর বাচ্চুসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর