Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিশু শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা, মাদরাসা শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ আগস্ট ২০২১ ১৫:৫২

বরিশাল: জেলার এক মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু শিক্ষার্থীকে (৮) বলাৎকারের চেষ্টা, মল চাটানো ও কামড় দেওয়াসহ বিভিন্ন কায়দায় মারধর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক জোবায়ের আহমেদকে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ আগস্ট) এয়ারপোর্ট থানা সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এর আগে গতকাল শনিবার (২৮ আগস্ট) বিকেল ৫টার দিকে তাকে আটক করে পুলিশ।

শিশুটির বাবা জানান, তার ছেলে বরিশালের ভাঙার পোল এলাকার পূর্ব ধর্মাদী জামে দারুল উলুম মাদরাসার হেফজখানার নাজেরানার শিক্ষার্থী। গত বুধবার (২৫ আগস্ট) রাতে তার শিশুটিকে বলাৎকার করার চেষ্টা করেন শিক্ষক জোবায়ের। এতে বাধা দিলে শিশুটিকে মারধর করে এবং শরীরের বিভিন্ন স্থানে কামড়ে দেয় জোবায়ের। পাশাপাশি বুকের ওপর গ্যাসের সিলিন্ডার রাখাসহ বিভিন্নভাবে শারীরিক নির্যাতনও করে।

তিনি জানান, পরদিন বিষয়টি মাদরাসার সভাপতি ছালামকে জানালে আবারও শিশুটিকে মারধর করা হয় এবং পুকুরে চুবানো ও মল চাটানোসহ বিভিন্নভাবে শাস্তি দেওয়া হয়। পরে গত শুক্রবার রাতে শিশুটি অসুস্থ হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শিশুটি পরিবারকে সব খুলে বললে তার বাবা বিষয়টি পুলিশকে জানায়।

এ বিষয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুল ইসলাম বলেন, ‘শিশুটির শারীরিক সুস্থতার জন্য চিকিৎসা চলছে। তবে মানসিকভাবে সে বেশি আতঙ্কগ্রস্ত হয়ে আছে।’

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেস চন্দ্র হালদার জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে জোবায়েরকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

মাদরাসা শিক্ষক আটক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর