Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদকাসক্ত ছেলেকে খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২৯ আগস্ট ২০২১ ১৮:০১

নেত্রকোনা: দুর্গাপুর উপজেলায় বাবা আলী আমজাদের (২৮) হাতে মাদকাসক্ত ছেলে আব্দুল হক (২৮ )খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৮ আগস্ট) রাতে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের তিতারজান গ্রামে এ ঘটনা ঘটে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নূর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আলী আমজাদের ছেলে আব্দুল হক মাদক সেবনের জন্য প্রায়ই তার বাবার কাছে টাকা চাইত। টাকা না দিলে তার বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ, মানসিক অত্যাচার ও নির্যাতনসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করতো।

শনিবার রাতেও আব্দুল হক মাদক সেবনের জন্য তার বাবা আলী আমজাদের কাছে টাকা চায়। টাকা দিতে অস্বীকার করলে ক্ষিপ্ত হয়ে আব্দুল হক গালিগালাজসহ ঘরের আসবাবপত্র ভাঙচুর করতে থাকে। একপর্যায়ে বাবা আলী আমজাদ উত্তেজিত হয়ে ঘরে রাখা কাঠের তৈরি শক্ত হাতল দিয়ে ছেলে আব্দুল হকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়।

পুলিশ জানায়, ছেলের লাশ গুম করার জন্য আলী আমজাদ তার বসতঘরের বারান্দার একটি কক্ষে মাটির নিচে লাশ পুতে রাখে। সকালে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী আলী আমজাদকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাটির নিচ থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি শাহ নূর এ আলম বলেন, ঘাতক আলী আমজাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

মাদকাসক্ত ছেলেকে খুন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর