Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশি গ্রাহকদের জন্য হিরো মোটোকর্প এর নতুন চমক


২৯ আগস্ট ২০২১ ১৯:০৩

ঢাকা: বাংলাদেশের গ্রাহকদের কাছে সর্বোচ্চ মানের পণ্যটি পৌঁছে দেওয়ার মাধ্যমে হিরো তার ব্র্যান্ড পোর্টফোলিও আরো সমৃদ্ধ করল। বিশ্বের সবচেয়ে বড় মোটরসাইকেল ও স্কুটার ম্যানুফ্যেকচারার হিরো মোটোকর্প এদেশে বাজারে নিয়ে এলো লেটেস্ট বাইক মডেল ‘দ্য হিরো হাংক ১৫০আর। শুক্রবার (২৭ আগস্ট) হিরো বাংলাদেশর অফিসিয়াল ফেজবুক সহ বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে লঞ্চিং ইভেন্টটি প্রচার করা হয়।

বাংলাদেশের বাজারে ‘দ্য হাংক ১৫০আর’মডেলের বাইক লঞ্চ প্রসঙ্গে হিরো মোটোকর্প এর গ্লোবাল বিজনেস প্রধান সঞ্জয় ভান বলেন, “বাংলাদেশ ক্রমাগত আমাদের অন্যতম গুরুত্বপূর্ণ ও কৌশলগত বাজারগুলোর একটিতে পরিণত হতে যাচ্ছে। এদেশের গ্রাহকদের কথা মাথায় রেখেই ‘দ্য হাংক ১৫০আর’ মডেলটির নির্মাণ ও ডিজাইন করা হয়েছে। এবং এই উদ্যোগের মাধ্যমে ‘হাংক ১৫০আর’ও ‘থ্রিলার ১৬০আর’এর মতো মডেল বাজারে হিরো মোটোকর্প এর প্রিমিয়াম সেগমেন্টের পোর্টফোলিও আরও সমৃদ্ধ করবে। নতুন এই যাত্রার মাধ্যমে বাংলাদেশের গ্রাহকদের কাছে আকর্ষণীয় পণ্য পৌঁছে দেওয়ার ক্ষেত্রে কোম্পানিটি তার প্রতিশ্রুতি আরও সম্প্রসারিত করেছে। ’হাংক ১৫০আর’ এর পথচলা প্রধান প্রধান বাজারগুলোতে ব্রান্ডের বিক্রি বাড়ানো ও সরব উপস্থিতি নিশ্চিত করার চারটি কৌশল (R4) (রেভিটালাইজ, রিকলিব্রেট, রিভাইব ও রেভ্যুলশনাইজ) নির্দেশ করে।”

প্রসঙ্গত, ২০১৪ সালের এপ্রিলে নিটল-নিলয় গ্রুপের সঙ্গে যৌথ উদ্যোগের মাধ্যমে হিরো মোটোকর্প বাংলাদেশে তার যাত্রা শুরু করে। ইতোমধ্যে যশোরে কোম্পানিটির একটি নান্দনিক ম্যানুফেকচারিং ফ্যাসিলিটি রয়েছে, সেখানে মোটরসাইকেল ও স্কুটারের বাৎসরিক ধারণ ক্ষমতা ১ লাখ ৫০ হাজার। বর্তমানে সারাদেশে নিলয় মটরস্ লিমিটেডের ৫০০ টির বেশি কাস্টমার টাচ পয়েন্ট রয়েছে। বাংলাদেশে হিরো-মোটোকর্প-ই প্রথম ম্যানুফেকচারার যেটি নিজস্ব পণ্যে ৫ বছরের ওয়ারেন্টি দিতে শুরু করে। বর্তমানে বাংলাদেশে প্রোডাক্ট লাইনআপে ৮ মোটরসাইকেল এবং ২ টি স্কুটার রয়েছে।

হিরো মোটোকর্প


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর