Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুয়াকাটায় গণধর্ষণসহ ১৫টি মামলার আসামিকে গ্রেফতার

লোকাল করেসপন্ডেন্ট
৩০ আগস্ট ২০২১ ১৫:৪৯

কুয়াকাটা (পটুয়াখালী): কুয়াকাটার লেম্বুর বনে আলোচিত গৃহবধূ গণধর্ষণ মামলার প্রধান আসামি, সিআর ও জিআরসহ মোট ১৫টি মামলার আসামি শাহ আলম ওরফে জোংলা শাহ আলমকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার সহযোগী জাহাঙ্গীরকেও (৩৭) গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৩০ আগস্ট) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। গ্রেফতারকৃত শাহ আলম কুয়াকাটার লতাচাপলী ইউনিয়নের পশ্চিম খাজুড়া গ্রামের মৃত লেহাজ উদ্দিনের ছেলে। তিনি শাহ আলম বাহিনীর প্রধানও। গতকাল রোববার (২৯ আগস্ট) রাত ১০টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, রোববার রাত ১০টায় মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত খোন্দকার আবুল খায়েরের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে শাহ আলমকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ওসি খোন্দকার আবুল খায়ের বলেন, দীর্ঘদিন ধরে শাহ আলম বাহিনীর প্রধান জোংলা শাহ আলম এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। একাধিকবার চেষ্টা করেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেফতার করতে পারেনি। তিনি খুবই ভয়ংকর প্রকৃতির লোক। অবশেষে সহযোগীসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তাদের আজ (সোমবার) সকালে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

১৫টি মামলার আসামি গ্রেফতার গৃহবধূ গণধর্ষণ মামলা জোংলা শাহ আলম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর