Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরখাস্ত ডিআইজি প্রিজনস পার্থের বিরুদ্ধে আরও ২ জনের সাক্ষ্য

স্টাফ করেসপন্ডেন্ট
২ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৯

ঢাকা: ৮০ লাখ টাকা উদ্ধারের ঘটনায় দুর্নীতির মামলায় সিলেটের বরখাস্ত কারা উপ-মহাপরিদর্শক (ডিআইজি-প্রিজনস) পার্থ গোপাল বণিকের বিরুদ্ধে আরও দু’জন সাক্ষ্য দিয়েছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেনের আদালতে দুদকের উপপরিচালক মো. মাহবুবুল আলম এবং উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মুক্তি নামে দুই জন সাক্ষ্য দেন। আগামী ৭ সেপ্টেম্বর সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন।

মামলাটিতে এ নিয়ে ৫ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

এদিন (বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর) পার্থের জামিন বাতিল করেন হাইকোর্ট। তাকে আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালর ২৮ জুলাই সকাল থেকে পার্থ গোপালকে জিজ্ঞাসাবাদের পর বিকেলে তার গ্রিন রোডের বাসায় অভিযান চালানো হয়। দুদকের পরিচালক মুহাম্মদ ইউসুফের নেতৃত্বে একটি দল পার্থ গোপালের বাসায় অভিযান চালায়। অভিযানে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয়। এরপর তাকে গ্রেফতার দেখিয়ে পরদিন কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ পরিচালক মো. সালাহউদ্দিন আদালতে গত বছরের ২৪ আগস্ট চার্জশিট জমা দেন। ২০২০ সালের ৪ নভেম্বর আসামির অব্যাহতির আবেদন নাকচ করে চার্জগঠন করে বিচার শুরু আদেশ দেন।

সারাবাংলা/এআই/এমও

ডিআইজি প্রিজনস সাক্ষ্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর