Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩৫

নরসিংদী: জেলার মনোহরদীতে শ্বশুরবাড়ির সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে জামাই হাসান মিয়া (৩০) ও তাকে উদ্ধার করতে গিয়ে মোবারক (১৬) নামের দু’জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় সজিব মিয়া (২০) আহত হয়েছেন। তাকে ভাগরপুর জহুরুর ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার মনতলা ইউনিয়নের খিদিরপুর গ্রামে এই ঘটনা ঘটে। মৃত হাসান মিয়া একই ইউনিয়নের মনতলা গ্রামের আবুল হাসিমের ছেলে। আর মোবারক চরমান্দালিয়া ইউনিয়নের মিন্টু মিয়ার ছেলে। হাসান মিয়া পেশায় একজন রাজমিস্ত্রী, মোবারক ইজিবাইকচালক।

পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শুক্রবার সকালে হাসান মিয়া খিদিরপুর ইউনিয়নের মনতলা গ্রামের লাল মিয়ার বাড়িতে কাজে যান। সকাল সাড়ে ১০টার দিকে হাসান নির্মাণাধীন বাথরুমের সেপটিক ট্যাংকের ছাদের শাটারিং খুলতে ট্যাংকের ভেতরে নেমে তিনি অজ্ঞান হয়ে যান। হাসানের কোনো সাড়াশব্দ না পেয়ে তাকে উদ্ধার করার জন্য প্রতিবেশী ইজিবাইকচালক মোবারকও ভেতরে নামেন। তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়ে থাকেন।

এরইমধ্যে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে পাশের লোকজন চিৎকার করলে গ্রামের মানুষ জড়ো হয়। পরে ট্যাংকের ছাদ ভেঙে রশি দিয়ে বেঁধে তাদের উদ্ধার করে উপরে আনে গ্রামবাসী। মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার দু’জনকেই মৃত ঘোষণা করেন।

এদিকে উদ্ধার কার্যক্রমের সময় চরমান্দালিয়া গ্রামের মিলন মিয়ার ছেলে সজিব গুরুতর আহত হন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মনোহরদী থানার ওসি (তদন্ত) আরিফুর রহমান জানান, এ বিষয়ে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এমও

২ জনের মৃত্যু নরসিংদী সেপটিক ট্যাংক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর