Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবককে পুড়িয়ে হত্যা

লোকাল করেসপন্ডেন্ট
৩ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৮

বেনাপোল (যশোর): জেলার শার্শায় প্রেমঘটিত কারণে মনিরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে উপজেলার নাভারন কাজিরবেড় গ্রামে। মৃত মনিরুল ইসলাম মনিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার আবুল হোসেনের ছেলে।

এলাকাবাসী জানায়, রাত ২টার দিকে হঠাৎ চিৎকার শুনে তারা দেখেন আগুন জ্বলছে। প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভাতে থাকেন। এক পর্যায়ে দেখেন একটি মটরসাইকেলে আগুন লেগেছে এবং তার নিচে একটি লোক চাপা পড়া অবস্থায় পুড়ে গেছে। পরে খবর পেয়ে শার্শা থানার পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

স্থানীয়রা আরও জানান, উপজেলার কাজিরবেড় গ্রামের সিরাজুল ইসলামের বাড়ীতে নিচতলায় ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার সাইদুর রহমান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সাইদুর রহমান একজন এনজিও কর্মী। ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না। এলাকাবাসীর ধারণা সাইদুর রহমানের স্ত্রীর সঙ্গে মৃত লোকটির প্রেমের সম্পর্ক ছিল।

এ ব্যাপারে নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বিকেলে সাংবাদিকদের জানান, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ভাড়াটিয়ার স্ত্রীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনা তদন্ত না করে কিছুই বলা সম্ভব হবে না।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর