Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ‘বিপিজেএ’ ক্রীড়া উৎসব

স্পেশাল করেসপন্ডেন্ট
৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:১৯

ঢাকা: ওয়ালটন-বাংলাদেশ ফটোজার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিপিজেএ) ক্রীড়া উৎসব শুরু হবে আগামী ১০ সেপ্টেম্বর। ক্রীড়া উৎসবে ফটুবল, দৌড়, ম্যারাথন দৌড় (সিনিয়র), দাবা, ক্যারাম, এয়ারগান শুটিং ও লুডু (মহিলা) ডিসিপ্লিন থাকছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) বিপিজেএ’র মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এসব তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ওয়ালটনের সিনিয়র এডিশনাল ডাইরেক্টর, হেড অফ দ্যা ডিপার্টমেন্ট ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টস এফ এম ইকবাল বিন আনোয়ার, বাংলাদেশ ফটোজার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক কাজল হাজরা এবং ক্রীড়া উদযাপন উপকমিটির আহ্বায়ক রফিক উদ্দিন এনায়েত।

কাজল হাজরা তার বক্তব্যে বলেন, ‘প্রতি বছরের মতো এবারও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আমরা সংগঠনের বার্ষিক ক্রীড়া উৎসব করতে যাচ্ছি। ওয়ালটন পাশে আছে বলেই আমরা প্রতিবছর সুন্দরভাবে ক্রীড়া উৎসব উদযাপন করতে পারি। যদিও করোনা মহামারির কারণে আমরা যথাসময়ে ক্রীড়া অনুষ্ঠান উদযাপন করতে পারিনি।’

এফ এম ইকবাল বিন আনোয়ার তার বক্তব্যে বিপিজেএ’র সদস্য এবং তাদের পরিবারকে প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য অনুরোধ করেন। যেসব সিনিয়র সদস্য প্রতিযোগিতায় অংশগহণ করতে পারেন না, তাদের জন্যও পুরষ্কারের ব্যব্স্থার কথা বলেন তিনি।

সভাপতি গোলাম মোস্তফা বলেন, ‘ওয়ালটন বাংলাদেশ ফটোজার্নালিস্টস অ্যাসোসিয়েশন ক্রীড়া উৎসবের এ বছরের গুরুত্ব অন্যান্য বছরের চেয়ে অধিক। কারণ এ বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালিত হচ্ছে।’

সারাবাংলা/এজেড/এমও

১০ সেপ্টেম্বর ক্রীড়া উৎসব বিপিজেএ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর