Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুনামগঞ্জে পরিচ্ছন্নতাকর্মীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:৩০

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার একটি বাজারের পরিচ্ছন্নতাকর্মী এক বিধবা নারীকে গণধর্ষণের অভিযোগে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া ও মো. সাইফুল ইসলাম নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বাদাঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার দুই ব্যক্তি উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত আশরাফ উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া ও রফিকুল ইসলামের ছেলে মো. সাইফুল ইসলাম। রোববার (৫ আগস্ট) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন

তাহিরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের একটি ভাড়া বাসায় তার ছয় বছরের শিশুকে নিয়ে থাকতেন ওই নারী। তিনি স্থানীয় একটি বাজারে পরিচ্ছন্নতার কাজ করেন। গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে অভিযুক্ত দুই ব্যক্তি তাকে ধর্ষণ করে। পরে শনিবার বিকেলে ওই নারী দুই ব্যক্তিকে আসামি করে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই (তদন্ত) মো. শফিকুল ইসলাম অভিযুক্ত দুই যুবককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর