Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সুশাসন নিশ্চিত করাই জাতীয় পার্টির মূল রাজনীতি’

স্পেশাল করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪২

গোলাম মোহাম্মদ কাদের, ফাইল ছবি

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, সুশাসন নিশ্চিত করাই জাতীয় পার্টির মূল রাজনীতি। মৌলিক ও মানবাধিকারের প্রশ্নে জাতীয় পার্টি কখনোই আপস করবে না।

বুধবার (৮ সেপ্টেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় জিএম কাদের এ কথা বলেন। পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট সালমা ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জিএম কাদের বলেন, ‘গণমানুষের আস্থা ও ভালোবাসা নিয়েই জাতীয় পার্টি আগামী দিনে স্বপ্নের নতুন বাংলাদেশ গড়বে। প্রমাণ হয়েছে, অওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টির শাসনামলে দেশের মানুষ অনেক বেশি অধিকার ভোগ করেছেন। সাধারণ মানুষ এখনও বলছে, এরশাদের আমলেই তারা ভালো ছিলেন। আবারও দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।’

তৃণমূল পর্যায়ে দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

মতবিনিময় সভায় আলোচনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও মহিলা পার্টির সদস্য সচিব হেনা খান পন্নি। উপস্থিত ছিলেন জাতীয় পার্টির দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম প্রমুখ।

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

জাপা জিএম কাদের


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর