Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্বৃত্তদের হামলায় গৃহবধূর মৃত্যু, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২১ ২৩:৫০

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: সদর উপজেলার নতুন যদুপুর গ্রামে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে কুয়েতপ্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী আয়না খাতুনের (৩৮) মৃত্যু হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাসুদুর রহমান জানান, ঘটনার সময় আয়না খাতুন তার শিশু সন্তান তানজির (৮) কে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলো। এ সময় ঘরে ঢুকে কয়েকজন দুর্বৃত্তরা তার গলাসহ শরীরের কয়েক জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এ সময় তার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। প্রতিবেশীরা ঘরে ঢুকে তার মরদেহ পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও তার পাশে পড়ে থাকা একটি ছুরি উদ্ধার করে।

এদিকে, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একই গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮), ওসমান মণ্ডলের ছেলে মামুন মণ্ডল (২৭) ও মৃত বাহার লস্করের ছেলে আব্দুর রহমানকে (৫২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে পুলিশ সুপার জাহিদুল ইসলাম সারাবাংলাকে জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। দ্রুতই হত্যাকাণ্ডে জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর