Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরীকে ধর্ষণ: অভিযুক্ত সোহাগ কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ সেপ্টেম্বর ২০২১ ২৩:৪৫

সুনামগঞ্জ: জেলার শান্তিগঞ্জ উপজেলায় ২২ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় ডুংরিয়া গ্রামের নুর উদ্দিনের ছেলে সোহাগ মিয়াকে (২৮) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ভুক্তভোগী ওই কিশোরী বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে শান্তিগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। একইসঙ্গে, ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত সোহাগ মিয়ার সঙ্গে ওই কিশোরীর ৪ বছরের প্রেমের সম্পর্ক। সম্পর্কের সুবাদে অভিযুক্ত সোহাগ দীর্ঘদিন ধরে কিশোরীর সঙ্গে দৈহিক মেলামেশা করেতে থাকে। বৃহস্পতিবার (১৯ আগষ্ট) রাত ১১ টায় নিজ বসতঘরে অভিযুক্ত সোহাগ ওই কিশোরীকে ধর্ষণ করে।

অভিযোগে বলা হয়, এর আগেও ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে সোহাগ। সম্প্রতি অভিযুক্ত সোহাগ মিয়া অন্যত্র বিয়ের প্রস্তুতি নিলে কিশোরী তাকে বিয়ে করার জন্য চাপ দেয়। এতে অভিযুক্ত যুবক প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করে।

শান্তিগঞ্জ থানার উপ-পরিদর্শক এবং এই মামলার তদন্ত কর্মকর্তা আবু বকর বাকী সারাবাংলাকে বলেন, অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নেওয়া হয়েছে।

এর বাইরেও, শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন মামলার সত্যতা সারাবাংলাকে নিশ্চিত করেন।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর