Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে বিহারী ক্যাম্পে মদপানে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২১ ১৯:১২

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে বিহারী ক্যাম্পে মদপানে নাইম (৩০) নামে এক যুবক মারা গেছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোহাম্মদপুর মার্কেট ক্যাম্পে রাসেল কমিউনিটি সেন্টারের পাশে একটি বাড়িতে ভাড়া থাকত নাঈম। দুই ছেলে এক মেয়ের পিতা নাইম। বাসাতেই পোশাকে কারচুপি ডিজাইনের কাজ করত সে।

নাঈমের ছোট ভাই মো. ফাহিম জানান, গত বৃহস্পতিবার মধ্যরাতে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে তার এক ভাগ্নির বিয়েতে মদপান করে সে। গতকাল সারাদিনই সেই বিয়ে বাড়িতে ছিল। তখনও তাকে পুরোপুরি সুস্থই মনে হয়েছে। সেখান থেকে রাতে বাসায় ফিরে তার শরীর খারাপ লাগার কথা বলে। রাতে না খেয়েই ঘুমিয়ে পড়ে। সকালে সে ঘুম থেকে উঠতে দেড়ি করায় তাকে ডাক দেওয়া হয়। তখন সে ঘুম থেকে উঠলেও বমি করা শুরু করে। এরপরও সে শুয়ে ছিল।

তিনি জানান, বেলা আড়াইটার দিকে তার অবস্থার অবনতি হলে প্রথমে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মদপানের পর সে অসুস্থ হয়ে মারা গেছে বলে দাবি করা হয়েছে স্বজনদের পক্ষ থেকে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

বিহারী ক্যাম্প মদপান মোহাম্মদপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর