Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

র‌্যাব সদর দফতরে গুলিতে কনস্টেবলের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪৩

ঢাকা: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদর দফতরে কর্তব্যরত অবস্থায় শুভ মল্ল নামে একজন পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগ তাকে বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। র‌্যাবের একটি সূত্র সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পরে র‌্যাব জানায়, ১৩ সেপ্টেম্বর আনুমানিক দুপুর আড়াইটার দিকে কনস্টেবল শুভ মল্ল (র‍্যাব সদর দফতর) কর্তব্যরত অবস্থায় দুর্ঘটনা বা আত্মহত্যাজনিত কারণে গুলিবিদ্ধ হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া পুলিশ কনস্টেবল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

বাচ্চু মিয়া আরও বলেন, শুভকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এসেছিলেন র‌্যাব সদর দফতরের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট সফিকুল ইসলাম। তার কাছ থেকে জানতে পেরেছি, নিহত শুভ নিজের অস্ত্র থুতনিতে ঠেকিয়ে গুলি করেছে। গুলি মাথা ভেদ করে বেরিয়ে গেছে।

জানা যায়, নিহত শুভ পুলিশের কনস্টেবল ছিলেন। মাস চারেক আগে তিনি র‌্যাবে যোগ দেন। র‌্যাব সদর দফতরের প্রশাসনিক শাখায় কর্মরত ছিলেন তিনি। তার বিপি নম্বর ছিল ৯৫১৫১৯২৫০৯। মৃত শুভ মল্ল চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ উপজেলার জয়পুর পূর্ব জোয়ার গ্রামের কাল্লু মল্লের ছেলে।

সারাবাংলা/ইউজে/এসএসআর/টিআর

আত্মহত্যা পুলিশ কনস্টেবল র‌্যাব সদর দফতর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর