Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রাইভেট কারের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু: ২ জন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২১ ২০:০৬

ঢাকা: ক্যান্টনমেন্ট থানার ইসিবি চত্বর এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় আদমজী ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী আবুল কালাম আজাদ (শান্ত) নিহতের মামলায় দুই জনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৩ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) এস এম আবু রায়হান এক দিনের রিমান্ড শেষে দুই আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামির পক্ষে তাদের আইনজীবীরা জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া দুই আসামি হলেন- প্রাইভেট কারের চালক মো. শাকিল এবং তার পাশের সিটের যাত্রী আব্দুল হাকিম।

গত ১১ সেপ্টেম্বর এ দুই আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১০ সেপ্টেম্বর রাজধানীর উত্তরা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

জানা যায়, গত ১০ সেপ্টেম্বর রাতে ইসিবি চত্বর এলাকায় প্রাইভেট কার চালক শাকিল বেপরোয়া ও দ্রুতগতিতে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেন। এতে মোটরসাইকেলে থাকা আরোহী সামান্য আহত হন। এ সময় ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিরা প্রাইভেট কারটি থামানোর চেষ্টা করেন কিন্তু চালক না থেমে পালানোর সময় আবুল কালাম আজাদকে ধাক্কা দেয়। পরে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ঘটনায় ক্যান্টনমেন্ট থানার এসআই শাহিন মোহাম্মদ আব্দুল্লাহ মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/এমও

কারাগার প্রাইভেট কারের ধাক্কা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর