Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে বন্ধুর সঙ্গে বেড়াতে যাওয়া গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২১ ২০:৩২

নোয়াখালী: জেলার সদর উপজেলায় কথিত বন্ধুর সঙ্গে বেড়াতে যাওয়া এক তরুণী গৃহবধূ (২৫) দলবেঁধে ধর্ষণ হয়েছেন। গতকাল রোববার রাতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ইব্রাহিম মেম্বারের মৎস্য খামারে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নির্যাতনের শিকার নারী গৃহবধূ বাদী হয়ে সুধারাম মডেল থানায় চার জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ওই গৃহবধূর কথিত বন্ধু রাকিবকে (২৫) গ্রেফতার করেছে। গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূর সঙ্গে লক্ষীপুরের রামগতি উপজেলার চররমিজ গ্রামের আনোয়ারুল হকের ছেলে মো. রাকিবের (২৫) পূর্ব পরিচয় ছিল। ওই পরিচয়ের সূত্রে রাকিব ওই নারীকে রোববার বিকালে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে নোফেল ড্রিম ওয়ার্ল্ড পার্কে বেড়াতে যান।

দিনভর ঘুরে মাগরিবের নামাজের পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাকিব ওই নারীকে নিয়ে পার্ক থেকে বের হয়ে ধর্মপুর গ্রামের ইব্রাহিম মেম্বারের মৎস্য প্রকল্পে যান। সেখানে প্রথমে রাকিব ওই নারী কয়েক দফা ধর্ষণ করেন। এরপর রাকিবের বন্ধু মামুন (২৫), জুয়েল (২৭), সাইফ উদ্দিন (২৮) নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ ঘটনাস্থল ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং অভিযান চালিয়ে রাকিবকে আটক করে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ধর্ষণের শিকার নারী ও তার কথিত বন্ধু উভয়ে বিবাহিত। রাকিব ওই নারীকে বেড়াতে নিয়ে গিয়ে তার তিন বন্ধুসহ ধর্ষণ করে।

ওসি সাহেদ বলেন, এই ঘটনায় ওই নারী চার জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ নারীর অভিযোগটি ধর্ষণ মামলা হিসাবে নথিভূক্ত করেছে। মামলার প্রধান আসামি রাকিবকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি তিন আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এমও

গৃহবধূকে ধর্ষণ দলবেঁধে ধর্ষণ নোয়াখালী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর