Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তথ্য মন্ত্রণালয়ে কেক কেটে শেখ রেহানার জন্মদিন পালন

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৯

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানার জন্মদিন পালন করা হয়েছে তথ্য মন্ত্রণালয়ে। এ উপলক্ষে মন্ত্রণালয়ে কেক কাটেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে শেখ রেহানার ৬৭তম জন্মদিন উপলক্ষে এই কেক কাটা হয়। পরে তার দীর্ঘায়ু কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সহকারী সচিব মো. রাশেদুল হাসান।

প্রতিমন্ত্রী বলেন, বাঙালির আপামর জনসাধারণের প্রিয় ‘ছোট আপা’ শেখ রেহানা; ছায়া হয়ে, আলো হয়ে, পরামর্শ দিয়ে প্রতিনিয়ত আগলে রাখছেন বোন শেখ হাসিনাকে।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ডা. মুরাদ বলেন, বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার মধ্যে বয়সের পার্থক্য থাকলেও তারা অভিন্ন সত্তা, বিনিসুতার মালায় গাঁথা তারা দু’টি বোন। আমাদের সব আশার বাতিঘর তারা দুই বোন। এই জাতিরাষ্ট্রের জন্য তারা আশা-ভরসার জায়গা। দেশের একজন নাগরিক, মুজিব আদর্শের সৈনিক ও একজন রাজনীতিবিদ হিসেবে দোয়া করি— মহান রাব্বুল আলামিন যেন বঙ্গবন্ধুর রেখে যাওয়া দুই আমানতকে রক্ষা করেন, তাদের সুস্থ ও নিরাপদ রাখেন, যেন তারা আমাদের হাজার বছর নেতৃত্ব দিতে পারেন।

অনুষ্ঠানে তথ্য সচিব মো. মকবুল হোসেন, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপপরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম ও সামিউল আলম সামীসহ প্রতিমন্ত্রীর দফতরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জেআর/টিআর


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর