Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন মন্ত্রীর ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ সেপ্টেম্বর ২০২১ ২৩:২২

নেত্রকোনা: জেলার হাওর অঞ্চলের খালিয়াজুরি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রাব্বানী জব্বার। তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তফা জব্বারের ছোট ভাই।

সোমবার (১৩ সেপ্টেম্বর) ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। কিন্তু, তিনি ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) যাচাই-বাছাই প্রক্রিয়ায় রাব্বানী জব্বার উত্তীর্ণ হয়েছেন। সবকিছু ঠিক থাকলে তিনিই উপজেলা চেয়ারম্যানের শূন্য আসনে বসতে যাচ্ছেন।

এ ব্যাপারে খালিয়াজুরি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম বলেন, খালিয়াজুরি উপনির্বাচনে একমাত্র আওয়ামী লীগের প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

নেত্রকোনা জেলা নির্বাচন কর্মকর্তা আবদুল লতিফ শেখ বলেন, উপনির্বাচনে চেয়ারম্যান পদে আর কেউ প্রার্থী না থাকায় ২০ সেপ্টেম্বর মো. রাব্বানী জব্বারকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

এর আগে, ১৫ ফেব্রুয়ারি খালিয়াজুরি উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার মারা যাওয়ার পর শূন্য হওয়া পদটিতে আওয়ামী লীগের প্রার্থীতার জন্য তিন জনের নাম বাছাই করে উপজেলা আওয়ামী লীগ। পরে তিন জনের মধ্য থেকে দলীয় প্রার্থী হিসেবে রাব্বানী জব্বারকে মনোনয়ন দেওয়া হয়।

৭ অক্টোবর উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী, আজ ১৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল, বাছাই আজ ১৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১৯ সেপ্টেম্বর এবং ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দের কথা ছিল। উপজেলায় ভোটার ৬৯ হাজার ২২৩ জন। এখন রাব্বানী জব্বার ছাড়া আর কেউ প্রার্থী না থাকায় ভোটারদের আর ভোট দিতে হচ্ছে না।

এ ব্যাপারে আওয়ামী লীগের প্রার্থী মো. রাব্বানী জব্বার বলেন, আল্লাহ ইচ্ছাপূরণ করেছেন। প্রয়াত চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বারের রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো শেষ করতে সবার সহযোগিতা চান তিনি।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

ব্রাজিলকে হারিয়ে প্যারাগুয়ের চমক
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩০

সম্পর্কিত খবর