Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগেভাগেই আদালতে পরীমনি, দেরি দেখে ফিরে গেলেন

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২১ ১১:৩৯

ঢাকা: রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক আইনের মামলায় বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল চিত্রনায়িকা পরীমনির। কিন্তু নির্ধারিত সময়ের দুই ঘণ্টা আগেই আদালতে চলে আসেন তিনি। পরে দেরি দেখে আদালত প্রাঙ্গণ ত্যাগও করেছেন। জানা গেছে, উনি দুপুরে আবার আসবেন।

হাজিরা দিতে বেলা ১১টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন চিত্রনায়িকা পরীমনি।

আদালতের সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে জানা যায়, পরীমনির হাজিরা দুপুর একটায় নির্ধারণ করেন সংশ্লিষ্ট আদালতের বিচারক। এরআগেই পরীমনি আদালতে হাজির হয়ে একটা বিশৃঙ্খলার সৃষ্টি করেছেন। এরপর পরীমনি আদালতের এজলাস থেকে বের হয়ে যান। এ সময় সাংবাদিক এবং জনগণ দেখে পরীমনি নিরাপত্তার জন্য নিজ ইচ্ছায় আদালতের পুলিশ হেফাজতে চলে যান।

উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামী মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয় বলে দাবি করেন র‌্যাব সদস্যরা। এরপর পরীমনিকে ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন পরীমনি কারামুক্ত হন।

সারাবাংলা/এআই/এএম

টপ নিউজ পরীমনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর