Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমের ফাঁদ পেতে প্রতারক ধরল পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩৭

প্রতারক ধরতে পুলিশের একের পর এক অভিযান ভেস্তে যাচ্ছিল। অবশেষে প্রেমের ফাঁদে ফেলে ফল পেল পুলিশ। পশ্চিমবঙ্গের কলকাতা পুলিশের তরফ থেকে এ ঘটনার খবর জানানো হয়েছে। হিন্দুস্তান টাইমসের খবর।

পুলিশ জানায়, গত আগস্টে গড়িয়াহাট থানায় ওই প্রতারকের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়। অভিযোগে বলা হয়, স্থানীয় এক বিক্রেতার কাছে অঙ্গদ মেহতা নামক এক ক্রেতা ১ লাখ ৯০ হাজার টাকার গয়না অর্ডার করেন। একটি গেস্ট হাউজে গয়না ডেলিভারি দেওয়ার কথা ছিল। কথা অনুযায়ী দোকানের দুই কর্মী ওই গেস্ট হাউজে গয়না নিয়ে যান। তবে সেখানে কথিত অঙ্গদ মেহতা তার স্ত্রীকে গয়নাগুলো দেখিয়ে এনে পরে টাকা দেওয়ার কথা বলেন। কিন্তু গয়না নিয়ে স্ত্রীকে দেখাতে গিয়ে ওই ব্যক্তি আর ফিরে আসেননি। তার ফোনও বন্ধ পাওয়া যায়। এ ঘটনার তদন্তে নামে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ গেস্ট হাউজ থেকে ওই প্রতারকের ছবি সংগ্রহ করে। ছবি দিয়ে খোঁজ নিয়ে ফেসবুকে তার প্রোফাইল পাওয়া যায়। ইতিমধ্যেই অঙ্গদ মেহতা পশ্চিমবঙ্গ থেকে অন্ধ্রপ্রদেশে পালিয়ে যান। তাকে ধরতে পুলিশ একাধিক অভিযান চালালেও ব্যর্থ হয়।

পরে প্রতারককে ধরতে প্রেমের জাল পাতে পুলিশ। কলকাতা পুলিশের সাব-ইন্সপেক্টর দিশা মুখোপাধ্যায় ফেসবুকে পায়েল শর্মা নামে এক প্রোফাইল খুলে অঙ্গদের সঙ্গে বন্ধুত্ব পাতান। দ্রুতই তাদের সম্পর্ক বন্ধুত্ব থেকে প্রেমের দিকে গড়ায়। কিছুদিনের মধ্যেই ‘ফেসবুক প্রেমিকা’ পায়েল শর্মার সঙ্গে দেখা করতে অন্ধ্রপ্রদেশ থেকে কলকাতায় ফেরেন অঙ্গদ। সে সময়ই তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের জেরায় প্রতারক জানান, তার আসল নাম অঙ্গদ মেহতা নয়। এর আগেও প্রতারণার দায়ে জেল খেটেছেন তিনি। হায়দরাবাদের চঞ্চলগুড়া সংশোধনাগারে তিন বছরসহ ভারতের পোর্ট ব্লেয়ারেও জেল খেটেছেন তিনি।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর