Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ টাকা বেশি চাওয়ায় রিকশাচালকের গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৭

প্রতীকী ছবি

নোয়াখালী: জেলার বেগমগঞ্জে দশ টাকা ভাড়া বেশি চাওয়ায় বাকবিতণ্ডার জেরে এক রিকশাচালক মো.আবুল হোসেনকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে রিকশার যাত্রী। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তি পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রিকশাচালক একই এলাকার চান মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর পৌনে দুইটার দিকে রিকশাচালক আবুল হোসেন চৌমুহনী রেলস্টেশন থেকে এক ব্যক্তিকে নিয়ে গনিপুর গ্রামে যায়। এক পর্যায়ে ওই যাত্রীর সঙ্গে ভাড়া নিয়ে বাকবিতণ্ডা বাধে। পরে ওই যাত্রী তার বাড়ি থেকে দা এনে রিকশাচালকের গলা কেটে ফেলে। তার শ্বাসনালীর কিছু অংশ কেটে যায়।

পরবর্তীতে, স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রিকশাচালককে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করিয়ে নেন। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টা ১৫মিনিটের দিকে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ব্যক্তির নাম ঠিকানা জানা যায়নি।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর