Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুরের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ সেপ্টেম্বর ২০২১ ১৮:৪৫

ঢাকা: রাজধানীর কোতয়ালী বালুরঘাট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত দিনমজুর আলমগীর হোসেন (৪০) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

তিনি জানান, আলমগীরকে ভোরে হাসপাতালে আনা হয়। তার বুকের ডান পাশে কয়েকটি, ডান গালে ও হাতে বেশ কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন ছিল।

এর আগে, ভোর চারটার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় আলমগীরকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই সময় আনোয়ার হোসেন (৩৮) নামে আরেক দিনমজুর আহত হন। তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে তাদের সহকর্মী মাহবুল খান জানান, তারা দুজনই কেরানীগঞ্জ জিনজিরা এলাকায় থাকেন। মিটফোর্ড হাসপাতার সংলগ্ন বালুরঘাটে ট্রাক থেকে ভাঙারি মালামাল নামানোর কাজ করেন।

ভোরে কাজে যাওয়ার পর এক যুবক দৌড়ে তাদের কাছে এসে সাহায্য চেয়ে জানায়, ছিনতাইকারীরা তার বিদেশ যাওয়ার কাগজপত্র এবং টাকা-পয়সা সব ছিনিয়ে নিয়েছে। ছিনতাইকারীরা নৌকায় করে পালিয়ে যাচ্ছিল। তারা দুজন আরেক নৌকায় করে ছিনতাইকারীদের ধরতে যায়। এ সময় ছিনতাইকারীরা নৌকার মধ্যেই তাদের দুই জনকে ছুরিকাঘাত করে।

তিনি আরও জানান, ছুরিকাঘাত করার পর ছিনতাইকারীরা দুই নৌকাযোগে বুড়িগঙ্গা নদীর ওপারে চলে যায়।

মৃতের ভাই শাহ আলম জানান, তাদের বাড়ি শরিয়তপুর জেলার পালং উপজেলার ছোট বিনোদপুর গ্রামে। তার বাবার নাম আবুল হাশেম ব্যাপারী। তিন ছেলে ও এক মেয়ের জনক আলমগীর। তার পরিবার গ্রামে থাকলেও তিনি জিনজিরাতে থাকতেন।

সারাবাংলা/এসএসআর/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর