Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশি অভিযানে ১১ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ সেপ্টেম্বর ২০২১ ১৮:২০

সিরাজগঞ্জ: সর্বশেষ ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও সদর থানা পুলিশ। তাদের কাছ থেকে ১১০ গ্রাম হেরোইনও উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার হাসিবুল আলম।

আটকদের মধ্যে রয়েছেন পৌর এলাকার মিরপুর হায়দারপাড়া এলাকার মৃত আব্দুল গনি শেখের ছেলে মো. হেলাল শেখ (২৫), একই মহল্লার বাবলু শেখের ছেলে আলমগীর শেখ (৩০), মিরপুর কালাচান মোড় এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে খাইরুল ইসলাম (২৩), মিরপুর উত্তর পাড়ার মৃত জুড়ান মন্ডলের ছেলে সালাউদ্দিন মন্ডল (২৫), চর মালশাপাড়া মহল্লার মৃত ইউনুসের ছেলে জসিম শেখ (২৫), মৃত রজব আলী শেখের ছেলে আতাউর হোসেন (৩০), হাসিবুল শেখের ছেলে হাশর শেখ (২২), ইউসুফ আলীর ছেলে মনিরুল ইসলাম ওরফে পিচুনি (২৪), সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল গ্রামের মেত জেনদাল মোল্লার ছেলে সুমন মোল্লা (৩০), পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার কালাম ব্যাপারির ছেলে কাইয়ুম ব্যাপারি (৩০) এবং একই মহল্লার সানোয়ার হোসেনের ছেলে নাঈম (১৯)।

পুলিশ সুপার বলেন, কয়েকদিন ধরে শহরে বেশকিছু ছিনতাইয়ের ঘটনা ঘটলেও এ বিষয়ে থানায় কোন ভুক্তভোগী অভিযোগ করেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানতে পেরে সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় ২৪ ঘণ্টায় ওই ১১ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, আটকদের বিরুদ্ধে মাদক ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা মূলত মাদকাসক্ত। নেশার টাকা যোগাড় করতেই তারা ছিনতাই করে থাকে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর