Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কৃষক দলের সভাপতি তুহিন, বাবুল সাধারণ সম্পাদক

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ সেপ্টেম্বর ২০২১ ১৭:৪৩

ঢাকা: কৃষিবিদ হাসান জাফির তুহিনকে সভাপতি এবং সাবেক ছাত্রনেতা দলের সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুলকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটি (আংশিক) ঘোষণা করা হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) এ কমিটি অনুমোদন দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের সই করা বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি হেলালুজ্জামান তালুকদার লালু, সহ-সভাপতি অ্যাড. গৌতম চক্রবর্তী, যুগ্ম সম্পাদক প্রকৌশলী টি এস আইয়ুব, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন এমপি ও দফতর সম্পাদক মো. শফিকুল ইসলাম।

গত ১২ মার্চ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রথশ অধিবেশন অনুষ্ঠিত হয় মহানগর নাট্যমঞ্চে এবং দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয় গুশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে।

বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং সদস্য শায়রুল কবির খান সারাবাংলাকে জানান, কৃষক দলের নতুন কমিটি মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩ টায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবে।

সারাবাংলা/এজেড/পিটিএম

কৃষক দল


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর