Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রাইভেট কারে ৪২ কেজি গাঁজা: মাদক কারবারি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৮

জয়পুরহাট: ৪২ কেজি গাঁজাসহ একটি গাড়ি জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় শরাফত হোসেন (২৬) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে জয়পুরহাট শহরের মারোয়ারিপট্টি থেকে মাদকসহ প্রাইভেট কার মাদক জব্দ করা হয়। ওই প্রাইভেট কারে করে সারা দেশের বিভিন্ন জেলায় মাদক পৌঁছে দেওয়া হতো বলে জানিয়েছে র‌্যাব।

এদিকে, গ্রেফতার শরাফত হোসেনের বাড়ি ঢাকার দক্ষিণখান থানার আশকোনা এলাকায়। তিনি মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সোহরাব হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃত শরাফত হোসেন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। জয়পুরহাট শহরের মারোয়ারি পট্টি এলাকায় মাদকের বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেখান থেকে ৪২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সেই সঙ্গে মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ওই প্রাইভেট কারসহ শরাফতকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরাফত হোসেন প্রাইভেট কারের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসায় তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর