Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ারীতে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার

স্টাফ করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২১ ২০:১৪

ঢাকা: রাজধানীর ওয়ারীতে সাত বছর বয়সী একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষককে চিহ্নিত করা যায়নি। তবে মামলা দায়ের করে তাকে শনাক্ত ও গ্রেফতারে কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বাসার পাশে খেলতে গিয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির কাছে ধর্ষণের শিকার হয় শিশুটি। মঙ্গলবার রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়। শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে তাকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের একটি সূত্র জানিয়েছে, শিশুটির অবস্থা গুরুতর। ধর্ষণের ফলে তার যৌনাঙ্গে মারাত্মক ক্ষত তৈরি হয়েছে। হাসপাতালে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার সন্ধ্যায় ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন হাওলাদার জানান, শিশুটির পরিবার ওয়ারীর একটি বাসায় ভাড়া থাকে। মঙ্গলবার সন্ধ্যায় বাসার সামনে আরেক শিশুর সঙ্গে খেলা করছিল সে। সেখানে অজ্ঞাতনামা এক ব্যক্তি তাকে পাশের একটি বাড়ির চার তলায় নিয়ে যান। সেখানে সিঁড়ির পাশে শিশুটিকে ধর্ষণ করেন ওই ব্যক্তি।

ওসি বলেন, অসুস্থ অবস্থায় শিশুটি বাসায় গেলে শিশুটির বাবা রাতেই তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গিয়েছিলেন। তবে হাসপাতালে ভর্তি না করে শিশুটিকে তিনি বাসায় নিয়ে গিয়েছিলেন। আজ (বুধবার) সকালে তাকে আবার হাসপাতালের ওসিসিতে ভর্তি করানো হয়েছে।

ওসি কবির হোসেন হাওলাদার আরও বলেন, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি টিম গঠন করে ঘটনাটি তদন্ত করা হচ্ছে। শিগগিরেই আসামিকে শনাক্ত ও গ্রেফতার করা সম্ভব হবে বলে আশা করছেন এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এসএসআর/টিআর

৭ বছরের শিশু টপ নিউজ শিশু ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর