Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সম্রাট-আরমানের বিরুদ্ধে মাদক মামলায় চার্জগঠন শুনানি ২২ নভেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট
২২ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৭

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী ঢাকা মহানগর যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানের বিরুদ্ধে মাদক আইনের মামলায় অভিযোগ গঠনের শুনানির জন্য আগামী ২২ নভেম্বর দিন নির্ধারণ করেছেন আদালত।

বুধবার (২২ সেপ্টেম্বর) ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক তেহসিন ইফতেকারের আদালতে মামলাটির অভিযোগ গঠনের শুনানির জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু এদিন আসামিদের কারাকর্তৃপক্ষ আদালতে হাজির করতে পারেনি। এজন্য আদালত আসামিদের উপস্থিততে অভিযোগ গঠনের শুনানির জন্য নতুন দিন নির্ধারণ করে দেন।

বিজ্ঞাপন

২০১৯ সালের ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর উপপরিদর্শক (এসআই) আ. হালিম। এরপর গত বছর ২০ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তাদের বিরুদ্ধে মাদক মামলায় অভিযোগপত্র গ্রহণ করেন।

রাজধানীতে অবৈধভাবে ক্যাসিনো পরিচালনার সুনির্দিষ্ট অভিযোগে ২০১৯ সালের ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের কুঞ্জশ্রীপুর গ্রাম থেকে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে আটক করে র‌্যাব। একইসঙ্গে সম্রাটের সহযোগী ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানকেও আটক করা হয়।

ওই দিনই কাকরাইলে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয়ে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্র-গুলি, মাদক ও ক্যাঙ্গারুসহ বিরল প্রজাতির প্রাণীর চামড়া উদ্ধার করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত বন্যপ্রাণীর চামড়া সংরক্ষণের দায়ে ছয় মাসের কারাদণ্ডে দণ্ডিত করেন সম্রাটকে।

বিজ্ঞাপন

ওই ঘটনায় গত ৭ অক্টোবর বিকেলে সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলা করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

সারাবাংলা/এআই/টিআর

অভিযোগ গঠন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট এনামুল হক আরমান মাদক মামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর