Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আড়াইহাজারে শিশুকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২১ ১৯:৩৫

নারায়ণগ‌ঞ্জ: আড়াইহাজারে ৫ বছরের এক শিশুকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত শিশুর নাম লিজা আক্তার। সে পুরিন্দা গ্রামের রমজান আলীর মেয়ে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা বড় বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল ১০টা থেকে শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক স্থানে খোঁজ করার পর পুরিন্দা এলাকার নান্নু মিয়ার ঘরের তালা ভেঙে শিশুটির লাশ দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, পুরিন্দা গ্রামের নান্নু মিয়ার বাড়িতে সামাদ নামের একজন লোক ভাড়া থাকে। তার সাথে ৩/৪ জন লোক সব সময় আসা-যাওয়া করে থাকে। এরা বিভিন্ন ফ্যাক্টরিতে কাজ করে থাকেন। নিখোঁজের পর শিশুটির লাশ সামাদের ঘর থেকে উদ্ধার করা হয়।

স্থানীয়দের অভিযোগ, ধর্ষণের পর শ্বাসরোধে শিশুটিকে হত্যা করা হয়েছে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) সালেহ আহমেদ জানান, লাশ ময়নাতদন্ত করার জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। জনতা ৩ জনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

আটকরা হলো- উপজেলার আশুয়াট গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোহেল (৩০), কচুয়া থানার রঘুনাথপুর গ্রামের আলী আশরাফের ছেলে সামাদ (৩৫) ও পলাশ থানার কবিরাজপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে শিমুল (৩২)।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) জোবায়ের হোসেন জানান, এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ধর্ষণের কোনো আলামত আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

আড়াইহাজার শ্বাসরোধে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর