Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্যানসার আক্রান্ত ছাত্রদল নেতার পাশে শাহাদাত হোসেন সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২১ ২৩:২২

লক্ষ্মীপুর: ব্লাড ক্যানসারে আক্রান্ত লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়ন জাতীয়তাবাদী ছাত্রদলের সহ সম্পাদক রাকিব হোসেনের (২২) জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে রামগঞ্জে রাকিবের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করে তাকে ফুলের তোড়া দিয়ে মানসিকভাবে সাহস যোগান সেলিম। পাশাপাশি রাকিবের চিকিৎসার জন্য তাৎক্ষণিক এক লাখ টাকা নগদ অনুদান দেন এবং তার চিকিৎসার দায়িত্বও গ্রহণ করেন।

রাকিবের ব্যয়বহুল চিকিৎসায় আর্থিক সহযোগিতার জন্য দেশ বিদেশে অবস্থানরত সামর্থবান সবার প্রতি উদাত্ত আহ্বান জানান এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা শেখ জালাল আহামদ মন্টু, ইঞ্জিনিয়ার নুরুল আমিন, তোফায়েল আহাম্মদ, আবুল বাসার, নজরুল ইসলাম পিন্টু, যুবদল নেতা কবির হোসেন, রেজাউল করিম ডিহিদার, কাওসার মাল, স্বেচ্ছাসেবক দলের নেতা দুলাল হোসেন, খোরশেদ রব্বানী, এমরান হোসেন, ছাত্রদল নেতা এমরান হোসেন পলাশ, রকিব হোসেন শুভ, অনলাইন একটিভিস্ট কামরুল আহসান নোমানীমসহ অন্যরা।

সারাবাংলা/এজেড/এমও

ছাত্রদল নেতা শাহাদাত হোসেন সেলিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর