Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মালিক খুন: কেয়ারটেকার পলাতক

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০২১ ১২:৫০

চট্টগ্রাম ব্যুরো: নগরীর খুলশীতে নির্মাণাধীন এক ভবন থেকে মালিক নিজাম পাশার (৬৫) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। ঘটনার পর থেকে ওই ভবনের কেয়ারটেকার মো. হাসান পলাতক রয়েছেন। পুলিশ তাকেই খুনি হিসেবে সন্দেহ করছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে নগরীর পশ্চিম খুলশীর জালালাবাদ আবাসিক এলাকার জমির হাউজিং সোসাইটির ওই ভবন থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আরাফাতুল ইসলাম সারাবাংলাকে জানান, নিজাম পাশার দুই ছেলে ও এক মেয়ে। ছেলেরা বিদেশে থাকেন। মেয়ের বিয়ে হয়ে গেছে। স্ত্রী নিয়ে তিনি ফটিকছড়ির গ্রামের বাড়িতে থাকতেন। ছেলেদের পাঠানো টাকায় তিনি পাঁচ তলা ভবন নির্মাণ করছিলেন। রোববার বিকেলেও তাকে স্থানীয়রা ভবনে ঘোরাফেরা করতে দেখেন।

খুলশী থানার পরিদর্শক (তদন্ত) আফতাব হোসাইন সারাবাংলাকে জানান, ভবনের কেয়ারটেকার রাত থেকে পলাতক রয়েছেন। তার ঘরে হত্যাকাণ্ডের আলামত পাওয়া গেছে। হাসান পালিয়ে যাওয়ায় পুলিশের ধারণা, টাকার লোভে সে-ই মালিককে খুন করেছে।

‘প্রাথমিক তথ্যপ্রমাণে মনে হচ্ছে- নিজাম পাশাকে হাসান তার ঘরে নিয়ে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করেছে। এরপর লাশ টেনেহিঁচড়ে কক্ষ থেকে বের করে ময়লা-আবর্জনার ভেতর ফেলে রাখে। রাতেই সে পালিয়ে যায়। মালিক এক সপ্তাহ পরপর টাকা নিয়ে ফটিকছড়ি থেকে ভবনে আসতেন। গতকাল (রোববার) এসেছিলেন। আমাদের ধারণা, হাসান তাকে খুন করে টাকা নিয়ে পালিয়েছে।’

এদিকে, নিজাম পাশার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ পরিদর্শক আফতাব জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর