Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাছে বেঁধে রেখে নারীকে পিটিয়ে হত্যা: আরেক নারী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:৪২

ঢাকা: চোর সন্দেহে পিটুনিতে রোনা ওরফে রুনা নামের এক নারী নিহতের অভিযোগের মামলায় জহুরা বেগম নামে আরেক নারীর ২ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৭ সেপ্টেম্বর) মামলাটির তদন্ত কর্মকর্তা নবাবগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর মৃতুঞ্জয় কুমার কির্তুনীয়া ওই নারীকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান শিকদারের আদালত এই রিমান্ডের আদেশ দেন।

জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর নবাবগঞ্জ উপজেলায় বড় বলমন্তচর গ্রামের বাসিন্দা হয়রত আলী (৫৫) ও তার স্ত্রী জহুরা বেগম (৪৫) করোনাভাইরাসের টিকা নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৃথক দুই লাইনে দাঁড়িয়েছিলেন। প্রচণ্ড ভিড়ে নারীদের লাইনে দাঁড়িয়ে থাকা জহুরার ওপরে এসে পড়েন পেছনে থাকা ২ বোন রুনা ও পপি। এর কিছুক্ষণ পর জহুরা বুঝতে পারেন তার গলার ৯০ হাজার টাকার স্বর্ণের মালা নেই। পরে জহুরা বিষয়টি তার স্বামীকে জানিয়ে ওই দুই বোনকে দেখিয়ে দিলে তার স্বামী তাদের গাড়িতে করে বাড়িতে নিয়ে আসে।

এরপর স্বর্ণের চেন ফেরত চেয়ে তাদের গাছের সঙ্গে বেঁধে মারপিট করেন তারা। পরে স্থানীয়রাও তাদের পিটুনি দিলে দু’জনই গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ওই দুই নারীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসকেরা রুনাকে মৃত ঘোষণা করেন। আহত পপিকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনায় রুনার ভাই জহুর আলী মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/এমও

নারী রিমান্ডে নারীকে পিটুনি


বিজ্ঞাপন
সর্বশেষ

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর