Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে,আহত ৪

চবি করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২১ ১৫:০২

ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো: অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের বগিভিত্তিক সংগঠন বিজয় গ্রুপের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় কমপক্ষে চারজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত ১টার দিকে আলাওল হলে এই ঘটনা ঘটে। পরে রাত ২টার দিকে প্রক্টরিয়াল বডির সদস্যরা পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন, সংস্কৃত বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মো. মুজাহিদ,, রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সাব্বির আহমেদ ও আরবি বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের সাহিল কবির, হিসাববিজ্ঞান বিভাগের ১৮-১৯ শিক্ষাবর্ষের মো. জাহিদ। এদের মধ্যে গুরুতর আহত জাহিদকে চবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়েছে।

বিজয় গ্রুপের নেতা ও ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস অভিযোগ করে বলেন, মুজাহিদ অনেকদিন ধরে শিবিরের এজেন্ডা বাস্তবায়ন করতেছিল। সে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী জামায়াতের আমির জাকির হোসেনের ছেলে। গত কয়েকমাস তার অবৈধ কার্যকলাপ আমরা প্রত্যক্ষ করছি। গ্রুপে অভ্যন্তরীণ কোন্দল সৃষ্টির চেষ্টায় ছিল। সর্বশেষ সে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের ছেলেদের গতিরোধ করে। তাই আজকে ছাত্রলীগের ছেলেরা তাকে প্রতিহত করে।

বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের দায়িত্বরত চিকিৎসক ডা. টিপু সুলতান বলেন, জাহিদ নামের এক শিক্ষার্থী চিকিৎসা নিতে এসেছে। তার মাথার আঘাতটা গুরুতর। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠিয়েছি।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, দুই পক্ষের হাতাহাতিতে চারজন আহত খবর পেয়েছি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছি। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে।

সারাবাংলা/সিসি/এসএসএ

চবি ছাত্রলীগ টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর