Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বন্দুকযুদ্ধে মাদক কারবারি’ নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩০

কক্সবাজার: জেলার উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের করইবুনিয়া সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা কারবারির মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে মৃত ইয়াবা কারবারির পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা এবং দেশে তৈরি বন্দুক এবং কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ ব্যাপারে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহাম্মদ জানান, মিয়ানমার থেকে এক দল ইয়াবা পাচারকারী বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে আসতে পারে এমন সংবাদের ভিত্তিতে সীমান্তের রত্নাপালং ইউনিয়নের করইবুনিয়া এলাকায় বিজিবির সদস্যরা অবস্থান নেয়। এ সময় ৪-৫জনের একটি দল আসতে দেখে তাদের গতিরোধ করার চেষ্টা করলে তারা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়লে বিজিবি পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উখিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে, গোলাগুলির ঘটনায় এক বিজিবি সদস্য আহত হয়েছেন। তাকে উখিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে । এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে বিজিবির পক্ষ থেকে জানানো হয়েছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর