Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আন্তঃজেলা মাদক চোরাচালান চক্রের ৪ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৬

মুন্সীগঞ্জ: জেলার গজারিয়া উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা মাদক চোরাচালান চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮৫০ ক্যান আমদানি নিষিদ্ধ বিয়ার এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রইছ উদ্দিন জানান, গোপনসূত্রে খবর পেয়ে গজারিয়া থানা পুলিশের একটি দল গভীর রাত থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় অবস্থান নেয়।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ভোর সাড়ে পাঁচটার দিকে সিলভার রঙের একটি গাড়িকে সন্দেহ হলে তা থামতে সিগনাল দেওয়া হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তিন মাদক পাচারকারীকে আটক করা হয়। তারা হলেন ইসমাইল হোসেন (৩১), মনির হোসেন (৩০), বাদল (২০)। এসময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে নয়টি বড় কার্টুনে থাকা ৮৫০টি আমদানি নিষিদ্ধ বিয়ার ক্যান জব্দ করে পুলিশ যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ লক্ষ টাকা। পরে তাদের দেওয়া তথ্যমতে বালুয়াকান্দি উত্তর পাড়া এলাকায় অভিযান চালিয়ে সৌরভ (২০) নামে আরও এক মাদক পাচারকারীকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক সবাই আন্তঃজেলা মাদক পাচারকারী দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে গজারিয়া ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাইবে থানা পুলিশ। এ চক্রের বাকি সদস্যদের আটকের চেষ্টা অব্যাহত থাকবে বলে জানান।

এ ঘটনায় গজারিয়া থানার এএসআই মো. ওমর ফারুক বাদী হয়ে গজারিয়া থানা একটি মাদক মামলা দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর