Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভ্যালির রাসেলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ সেপ্টেম্বর ২০২১ ১৬:০১

ঢাকা: প্রতারণার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলকে একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে আদালতে হাজির করে ধানমন্ডি থানায় করা মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করেন তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এসআই আনিসুর রহমান। রাসেলের ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন।

এদিন প্রথমে ঢাকার অ্যাডিশনাল চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হকের আদালত তাদের গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর রাসেলের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে আগামী তিনদিনের মধ্যে যে কোনো একদিন তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গত ২২ সেপ্টেম্বর আদালতে মো. মুজাহিদুর রহমান নামে এক গ্রাহক আদালতে মামলাটি দায়ের করেন। আদালত ধানমন্ডি থানাকে এজাহার হিসেবে গণ্য করার আদেশ দেন।

অভিযোগে বলা হয়— বাদী ৮৫ হাজার টাকা মূল্যের দুই টন এসি এবং ২৫ হাজার টাকা মূল্যের একটি কাঠের টি টেবিল অর্ডার করেন। গত বছর ১১ জুলাই এসি বাবদ ৮৫ হাজার এবং ২২ জুলাই টেবিল টেবিলের দুই হাজার টাকা ছাড় বাবদ ২৩ হাজার টাকা পাঠান। পণ্য দুটি ৪৫ দিনের মধ্যে ডেলিভারি করবে বলে প্রতিষ্ঠানটির শর্ত ছিল। নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ার পর যোগাযোগ করলেও প্রতিষ্ঠানটি পণ্য দুটি ডেলিভারি করেনি। এরপর বাদী প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করে। গত ২৫ মে ইভ্যালির পক্ষ থেকে জানানো হয় এসি ডেলিভারি দেওয়া হয়েছে। তারা বাদী ৮৫ হাজার টাকা মূল্যের এসি সরবরাহে অস্বীকার করেন।

সারাবাংলা/এআই/একে

ইভ্যালি ইভ্যালির রাসেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর