Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ দিনেও হদিস মেলেনি নিখোঁজ ৩ শিক্ষার্থীর, মামলা নিচ্ছে না পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২১ ১৫:২৯

নারী পাচার [প্রতীকী ছবি]

ঢাকা: রাজধানীর পল্লবী এলাকা থেকে পাচারের শিকার হওয়া তিন কলেজ শিক্ষার্থীর তিন দিনেও হদিস মেলেনি। অন্যদিকে পরিবারের লোকজন থানায় বারবার ঘুরেও মামলা নিচ্ছে না পুলিশ। পুলিশ বলছে, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করা হচ্ছে, তবে এখনো মামলা রুজ্জু হয়নি।

শনিবার (২ অক্টোবর) দুপুরে নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন সারাবাংলাকে বলেন, তিন দিন ধরে থানায় ঘুরছি। পুলিশ এখনো মামলা নেয়নি। গতকাল (১ অক্টোবর) শুধু অভিযোগ নিয়েছে। তরিকুলসহ তিনজনকে পুলিশ আটক করলেও এখনো আমার বোন ও তার বান্ধবীদের কোনো হদিস মেলেনি। তরিকুলসহ তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তারপরও কোনো তথ্য মেলেনি যে, আমার বোনেরা কোথায়?

ওই শিক্ষার্থীর বোন বলেন, তরিকুলের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে- ওই তিন শিক্ষার্থী নিজেরাই বাসা থেকে বের হয়ে গেছে। কেউ তাদের নিয়ে যায়নি। তাই যদি হয়ে থাকে তাহলে তারা কোথায় আছে সেটা জানুক। তাদের উদ্ধার করে আনুক। এ অবস্থায় আমরা আর পারছি না। আমরা এখন ডিবিতে আছি। আমরা র‌্যাবের কাছেও অভিযোগ দিয়েছি। আমাদের বোনদের আমরা সুস্থ্ অবস্থায় ফেরত চাই।

আরও পড়ুন: পল্লবীতে ৩ শিক্ষার্থী নিখোঁজ, পাচারের অভিযোগ পরিবারের

তিন শিক্ষার্থীর বিষয়ে জানতে চাইলে পল্লবী থানার এসআই ও এই ঘটনার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সজীব হাসান সারাবাংলাকে বলেন, তিন শিক্ষার্থীর বিষয়ে এখনো কোনো কিছু জানা সম্ভব হয়নি। তারা কোথায় আছে, কিভাবে আছে তাও জানা যায়নি। তদন্তকাজ অব্যাহত আছে। এছাড়া এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলাও রুজ্জু হয়নি।

এর আগে, গত ৩০ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ওই তিন শিক্ষার্থী বাসা থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি। পরিবারের অভিযোগ, তরিকুল, রকিবুল ও জিনিয়া নামে এক তরুণী বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে তাদের পাচার করেছে। এ সংক্রান্ত তথ্য প্রমাণও পাওয়া গেছে তরিকুলের ফোন ঘেটে। তিন শিক্ষার্থী বাসা থেকে বের হওয়ার সময় একজন ৬ লাখ টাকা, আরেকজন আড়াই ভরি স্বর্ণ ও অন্যজন ৭৫ হাজার টাকা নিয়ে যায়। তাছাড়া প্রত্যেকের হাতে ফোন থাকলেও তা বন্ধ পাওয়া যায়।

সারাবাংলা/ইউজে/এনএস

নিখোঁজ ৩ শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর