Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিং আইডির পরিচালক সাইফুল ২ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২১ ১৭:২৬

সাইফুল ইসলাম

ঢাকা: সামাজিক নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম রিং আইডির পরিচালক সাইফুল ইসলামের বিরুদ্ধে রাজধানীর ভাটারা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শনিবার (২ অক্টোবর) মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক সোহেল রানা আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর আদালত এই আদেশ দেন

বিজ্ঞাপন

গত ১ অক্টোবর রাজধানীর গুলশান এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। গত ৩০ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনের করা এক মামলায় সাইফুলকে গ্রেফতার করা হয়।

রিং আইডির এমডি সাইফুল ইসলাম গ্রেফতার

জানা যায়, রিং আইডির অবৈধ কার্যক্রম সম্পর্কে বিপুল পরিমাণ তথ্য সংগ্রহ করা হয়েছে। কমিউনিটি জবস খাতে অ্যাডভারটাইজমেন্ট দেখে উপার্জনের কথা বলেই এ প্রতিষ্ঠান জনগণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার প্রমাণ পাওয়া গেছে।

প্রতিষ্ঠানটি কমিউনিটি জবস খাত থেকে গত মে মাসে ২৩ কোটি ৯৪ লাখ, জুন মাসে ১০৯ কোটি ১৩ লাখ, জুলাই মাসে ৭৯ কোটি ৩৮ লাখ টাকা অবৈধভাবে সংগ্রহ করেছে। বিভিন্ন ই-কমার্স সাইটের মতো তারাও অস্বাভাবিক ডিসকাউন্টে বিভিন্ন প্রোডাক্ট বিক্রি এবং ক্রেতাদের কাছ থেকে ই-ওয়ালেট এর মাধ্যমে লেনদেন পরিচালনা করতো।

সারাবাংলা/এআই/এমও

ভাটারা থানা রিং আইডি রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর