Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিআইডির চার্জশিটে অভিযুক্ত পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২১ ১৮:৩১

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় চার্জশিট দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। চার্জশিটে পরীমনিকে অভিযুক্ত করা হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট শাখায় এই চার্জশিট দাখিল করেন মামলার কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘পরীমনি ছাড়া আরও দুই জনকে অভিযুক্ত করে চার্জশিট জমা হয়েছে। তারা হলেন— আশরাফুল ইসলাম দীপু ও কবীর হাওলাদার।’

আরও পড়ুন- পরীমনির রিমান্ড: ফের দুই বিচারকের ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট

এর আগে, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্য মাদকদ্রব্য জব্দ করা হয়। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত সাড়ে ৮টার দিকে পরীমনিকে আটক করে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

পরদিন ৫ আগস্ট বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। সেদিন তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে ১০ আগস্ট তাকে আদালতে হাজির করে দ্বিতীয় দফায় রিমান্ড চায় সিআইডি। সেদিন আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৩ আগস্ট রিমান্ড শেষে পরীমনিকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট সিআইডির আবেদনের পরিপ্রেক্ষিতে একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। দফায় দফায় তার রিমান্ড মঞ্জুর করার বিষয়টি হাইকোর্ট পর্যন্ত গড়ায়। হাইকোর্টের নির্দেশনার পর ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরদিন ১ সেপ্টেম্বর পরীমনি কারামুক্ত হন

বিজ্ঞাপন

পরীমনিকে দফায় দফায় রিমান্ড মঞ্জুরের বিষয়ে নিম্ন আদালতের বিচারকদের কাছে লিখিত ব্যাখ্যাও তলব করেছিলেন হাইকোর্ট। দুই বিচারক এ সংক্রান্ত লিখিত ব্যাখ্যায় জানিয়েছিলেন, এ ক্ষেত্রে কোনো ত্রুটি-বিচ্যুতি হয়ে থাকলে তা ‘সরল বিশ্বাসে’ হয়েছে। এ ঘটনায় তারা উচ্চ আদালতের কাছে ক্ষমাপ্রার্থনা করেন। এ ব্যাখ্যায় সন্তুষ্ট না হলে উচ্চ আদালত ফের লিখিত ব্যাখ্যা দিতে নির্দেশ দিয়েছেন দুই বিচারককে।

সারাবাংলা/এআই/এমও

চার্জশিট টপ নিউজ পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর