Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলায় ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২১ ২১:২৯

ইমরান ও রবিন, ছবি: সারাবাংলা

গাইবান্ধা: জেলার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার এজাহারভুক্ত ২ নম্বর আসামি ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে এই হত্যায় জড়িত থাকায় অভিযোগে রবিন নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে জেলার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত ইমরান গাইবান্ধা সদর উপজেলার পূর্বপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে ও রবিন একই এলাকার হাসু মিয়ার ছেলে।

এ বিষয়ে তৌহিদুল ইসলাম জানান, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ইমরানকে গতকাল রোববার (৩ অক্টোবর) ঢাকার যাত্রাবাড়ী এলাকার এক লোহা গলানোর কারখানা থেকে গ্রেফতার করা হয়েছে। ইমরানকে গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থাকায় রবিন নামে আরও একজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, তাদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। আলোচিত এই হত্যাকাণ্ড কি কারণে ঘটেছে এবং কেন করা হয়েছে তা জানা গেছে। তবে মামলাটির তদন্তে স্বার্থে এখনই এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, তিন মাস আগে পূর্বপাড়া গ্রামের নবাব আলীর ছেলে কাঞ্চনের সঙ্গে মোটরসাইকেল ওভারটেক নিয়ে রকির তর্ক হয়। এরই জের ধরে গত ১১ জুলাই রাতে জেলার ফুলছড়ি উপজেলা তৎকালীন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি শহরের পূর্বপাড়া হালিম বিড়ি কারখানার সামনে পৌঁছালে পথরোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাকে হত্যা করেন কাঞ্চন ও তার সঙ্গীরা। ওই সময় ওষুধ কিনে মোটরসাইকেল করে বাড়িতে ফিরছিলেন তিনি। এ ঘটনায় নিহতের বড় ভাই আতিকুর রহমান বাদী হয়ে ১০ জনের নামে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেন।

সারাবাংলা/এনএস

আশিকুর রহমান রকি রকি হত্যা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর