Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষণে শ্যালিকা অন্তঃসত্ত্বা, ভগ্নিপতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২১ ২২:৫৫

গৌতম চন্দ্র সরকার, ছবি: সারাবাংলা

বগুড়া: জেলার নন্দীগ্রাম উপজেলায় ভগ্নিপতির ধর্ষণে শ্যালিকা অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভগ্নিপতি গৌতম চন্দ্র সরকারকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বাঁশো গ্রামে এ ঘটনাটি ঘটে। গতকাল রোববার (৩ অক্টোবর) ভুক্তভোগীর বাবা বাদী হয়ে গৌতম চন্দ্র সরকারকে আসামি করে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন। এরপর ওই রাতেই তাকে গ্রেফতার করা হয়। নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, পাঁচ বছর আগে নাটোর জেলার সিংড়া উপজেলার ইটালি গ্রামের লঙ্কেশ্বর চন্দ্রের ছেলে গৌতম চন্দ্র সরকারের সঙ্গে নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের বাঁশো গ্রামের ভুক্তভোগীর বড় বোনের (২৫) বিয়ে হয়। তাদের ঘরে ২টি ছেলে সন্তান রয়েছে। পিতা-মাতার সঙ্গে বনিবনা না হওয়ায় ১ বছর পূর্বে গৌতম তার স্ত্রী ও সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে এসে ঘরজামাই হিসেবে বসবাস শুরু করে। তার শ্বশুর-শাশুড়ি ও স্ত্রী সংসারিক কাজে দিনের অধিকাংশ সময় বাড়ির বাহিরে থাকে। এ পরিস্থিতিতে গত ২৫ এপ্রিল সন্ধ্যায় আনুমানিক ৭টার দিকে গৌতম চন্দ্র তার শ্যালিকাকে ভয়ভীতি দেখিয়ে ঘরের ভিতরে প্রথমবার ধর্ষণ করে। এরপর দফায় দফায় তাকে ধর্ষণ করেন তিনি। গত ২০ সেপ্টেম্বর রাত আনুমানিক ৮টার দিকে ভুক্তভোগী মেয়েটির হঠাৎ পেট ব্যাথা হলে তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে জানা যায় সে ৫ মাসের অন্তঃসত্ত্বা। এরপর গতকাল রোববার মেয়েটির বাবা বাদী হয়ে গৌতমকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সেই মামলার প্রেক্ষিতে থানা পুলিশ ওই রাতেই বগুড়া জেলার শেরপুর উপজেলার ফুলতলা এলাকা থেকে আসামি গৌতমকে গ্রেফতার করে।

এ বিষয়ে ওসি আবুল কালাম আজাদ জানান, সোমবার (৪ অক্টোবর) ভুক্তভোগী মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ ও ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে। পরে মামলার আসামি গৌতম চন্দ্র সরকারকে বগুড়া কোর্ট হাজতে পাঠানো হয়েছে। থানার এসআই শরিফুল ইসলাম এই মামলাটির তদন্ত করছেন।

সারাবাংলা/এনএস

ভগ্নিপতি গ্রেফতার শ্যালিকা অন্তঃসত্ত্বা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর