Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসপিসি ওয়ার্ল্ডের সিইও আল আমিন সস্ত্রীক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২১ ২৩:৩২

এসপিসি ওয়ার্ল্ড কোম্পানির লোগো

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ‘এসপিসি ওয়ার্ল্ড’য়ের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল-আমিন এবং তার স্ত্রী সারমীন আক্তারের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (৪ অক্টোবর) বিকেলে কলাবাগান থানায় দায়ের করা মানিলন্ডারিং আইনের মামলায় দুই আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডির এসআই (নি.) সোহানূর রহমান।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন আসামিদের পক্ষে আইনজীবী কামরুজ্জামান চৌধুরী জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। দু’পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৩ অক্টোবর রাতে রমনা এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেস লিমিডেট নামে কোম্পানির নাম দিয়ে ই-কমার্স ব্যবসার আড়ালে অনুমোদনহীন মাল্টি-লেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসা পরিচালনা করার অভিযোগ ওঠে।

আসামিরা বিভিন্ন শ্রেণিপেশার মানুষের কাছ থেকে বিভিন্নভাবে টাকা আয় করার প্রলোভন দেখিয়ে তাদের কাছ থেকে প্রতারণামূলকভাবে টাকা সংগ্রহ করে কোম্পানির হিসাব থেকে এক কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা ব্যক্তিগত কাজে ব্যবহার করে মানিলন্ডারিং করেছে।

সারাবাংলা/এআই/এমও

এসপিসি ওয়ার্ল্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর