Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাভার্ডভ্যান থেকে প্যান্ট চুরি, শ্রমিকসহ গ্রেফতার ৫

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ অক্টোবর ২০২১ ১২:৫৬

গ্রেফতার হওয়া পাঁচ শ্রমিক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ওয়াশিং কারখানা থেকে পোশাক কারখানায় পৌঁছে দেওয়ার পথে ৮০০ পিস প্যান্ট চুরির অভিযোগে পরিবহন শ্রমিকসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ অক্টোবর) রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানার পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। একইসঙ্গে চুরি করা ৭২৫ পিস প্যান্ট উদ্ধার করে পুলিশ।

গ্রেফতার পাঁচ জন হলো— মো. হারুন (২৮), শুক্কুর হোসেন (৩৩), মো. সেলিম (৫০), আবদুর রহিম সুমন (২৪) এবং কাজল (৪০)।

পুলিশ জানিয়েছে, হারুন কাভার্ডভ্যান চালক। শুক্কুর তার সহকারী। সেলিম ও সুমন কাভার্ডভ্যান থেকে মালামাল নামানোর শ্রমিক হিসেবে কাজ করে। আর কাজল চুরি করা প্যান্ট কিনেছিলেন।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সারাবাংলাকে জানান, গত ২৫ সেপ্টেম্বর দুপুরে বায়েজিদের হিলভিউ এলাকার মক্কা ওয়াশিং অ্যান্ড ডাইং কারখানা থেকে এক হাজার ৮০০ পিস ধৌত করা প্যান্ট পটিয়া উপজেলার শান্তিরহাটে সান ফ্যাশন গার্মেন্টসে কাভার্ডভ্যানে করে পাঠানো হয়। কিন্তু পোশাক কারখানায় পৌঁছায় এক হাজার পিস। তারা এ বিষয়ে ডাইং কারখানার মালিক মজিবুর রহমানকে অভিযোগ করে।

তিনি জানান, অভিযোগ পাওয়ার পর মক্কা ওয়াশিংয়ের মালিক কাভার্ডভ্যানের চালক এবং শ্রমিকদের খুঁজছিলেন। কিন্তু তারা লাপাত্তা ছিলেন। বিভিন্নভাবে চেষ্টার পর গতকাল সোমবার সন্ধ্যায় হারুন ও শুক্কুর কারখানায় যায়। তখন তারা একপর্যায়ে স্বীকার করে যে, কাজলের পরামর্শে সংঘবদ্ধভাবে তারা ৮০০ পিস প্যান্ট চুরি করেছে। পরে সেই প্যান্ট কাজলের কাছে বিক্রি করে দিয়েছে।

বিজ্ঞাপন

ওসি কামরুজ্জামান জানান, মক্কা ওয়াশিং কারখানা থেকে পুলিশকে বিষয়টি জানানোর পর রাতে সেখানে গিয়ে হারুন ও শুক্কুরকে গ্রেফতার করা হয়। কারখানার সামনে থেকে সেলিম ও সুমনকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নগরীর বহদ্দারহাট থেকে কাজলকে গ্রেফতার করা হয়। এরপর বাকলিয়া থানার মিয়া খান নগর এলাকায় খালপাড়ে একটি গুদাম থেকে ৭২৫ পিস প্যান্ট উদ্ধার করা হয়, যেগুলো কাজল তাদের কাছ থেকে কিনে নিজের হেফাজতে রেখেছিলেন।

সারাবাংলা/আরডি/এসএসএ

কাভার্ডভ্যান থেকে প্যান্ট চুরি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর